রবিবার, ৫ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
নিউজিল্যান্ডে প্রথম ওয়ানডেতে পাত্তাই পেলো না বাংলাদেশ
নিউজিল্যান্ডে প্রথম ওয়ানডেতে পাত্তাই পেলো না বাংলাদেশ

নিউজিল্যান্ডে প্রথম ওয়ানডেতে পাত্তাই পেলো না বাংলাদেশ

খেলাধুলা ডেস্কঃ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে নিউজিল্যান্ডে কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। ব্যাটিংয়ের চরম ভরাডুবিতে প্রথম ইনিংসেই ম্যাচ চলে যায় স্বাগতিকদের কাছে। ১৩২ রানের লক্ষ্য ৮ উইকেট ও ১৭২ বল হাতে রেখেই টপকে যায় নিউজিল্যান্ড। 

লক্ষ্যটা ছিল মাত্র ১৩২ রানের। অত্যন্ত মামুলি এ লক্ষ্যে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ডের দুই ওপেনার মার্টিন গাপটিল আর হেনরি নিকোলস মিলে ঝড়ো সূচনা এনে দেন। ডানেডিনের ছোট্ট মাঠে বাউন্ডারির ফোয়ারা ছোটান মার্টিন গাপটিল। প্রথম পাঁচ ওভারেই দলীয় অর্ধশত রান পূর্ণ করে নিউজিল্যান্ড।

এ জুটি ভাঙেন তাসকিন আহমেদ। তাসকিনের দারুণ এক ডেলিভারিতে পরাস্ত হন গাপটিল। ক্যাচ দেন উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে। ৩ চার ও ৪ ছক্কা মারা গাপটিল ২৭ বলে ৩৮ রান করে সাজঘরে ফিরে যান।  এরপর দেখেশুনে খেলতে থাকেন ডেভন কনওয়ে এবং হেনরি নিকোলস। এ দুই বাঁহাতি ব্যাটসম্যানের রানের লাগাম টেনে ধরেছিলেন দুই অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ এবং মেহেদী হাসান।

কনওয়ে আর নিকোলসের ৬৫ রানের জুটি ভাঙেন হাসান মাহমুদ। কনওয়ে ফ্লিক করতে গিয়ে মাহমুদউল্লাহ রিয়াদের  হাতে ক্যাচ দেন। এরপর উইল ইয়ং আর হেনরি নিকোলস মিলে ইনিংসের ২২ তম ওভারেই দলকে জয় এনে দেন

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।