শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের ভেন্যু ও সূচি চূড়ান্ত
বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের ভেন্যু ও সূচি চূড়ান্ত

বাংলাদেশের শ্রীলঙ্কা সফরের ভেন্যু ও সূচি চূড়ান্ত

খেলাধুলা ডেস্কঃ

সবকিছু ঠিক ছিল, বাকি ছিল শুধুই আনুষ্ঠানিকতা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গতকাল শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানাল বাংলাদেশ দলের আসন্ন শ্রীলঙ্কা সিরিজের ভেন্যু ও সময়। দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচটি  আগামী ২১ এপ্রিল, দ্বিতীয়টি মাঠে গড়াবে ২৯ এপ্রিল।  দুই ম্যাচই হবে ক্যান্ডির পালে­কেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে
টেস্ট চ্যাম্পিয়নশিপের এই দুই ম্যাচ খেলতে আগামী ১২ এপ্রিল দেশ ছাড়বে বাংলাদেশ দল। দুই ম্যাচে মাঠে নামার আগে সেখানে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। এই সিরিজ খেলতে গত বছরের সেপ্টেম্বর মাসে শ্রীলঙ্কা যাওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। তবে সে দেশের সরকারের বেধে দেওয়া শক্ত কোয়ারেন্টাইনের মারপ্যাঁচে নিজেদের সিদ্ধান্তে অনড় থাকে বিসিবি। সাফ জানিয়ে দেয়, কোয়ারেন্টাইন ইস্যুতে শিথিলতা না আনলে সে দেশে যাবে না তারা। পরে দুই বোর্ডের সমঝোতা হয়নি। তখন লঙ্কা সফরও করেনি টাইগাররা।
এরপর এ সিরিজ ফেরাতে আবার আলোচনা শুরু করে দুই বোর্ড। সে আলোচনা আলোর মুখে দেখেছে। নিউজিল্যান্ড থেকে ফিরে আগামী ১২ এপ্রিল শ্রীলঙ্কাগামী বিমান ধরবে মুমিনুল হকের দল। সেখানে কোয়ারেন্টাইন প্রক্রিয়া শেষ করে আগামী ১৭ এপ্রিল দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। এরপর শুরু টেস্ট চ্যাম্পিয়নশিপের লড়াই। যার প্রথম ম্যাচ আগামী ২১ এপ্রিল। দ্বিতীয়টি ২৯ এপ্রিল। প্রস্তুতি ম্যাচটি কাটুনায়েকে হলেও দুই টেস্টই হবে ক্যান্ডির পালে­কেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।