শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে  মনোনয়নপত্র প্রত্যাহার করলেন যারা
কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে  মনোনয়নপত্র প্রত্যাহার করলেন যারা

কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করলেন যারা

স্টাফ রিপোর্টারঃ

কলারোয়ায় ১০ ইউপি নির্বাচনে ১৩ জন চেয়ারম্যান পদে ও ১৯ জন মেম্বর(পুরুষ) পদে মনোনয়নপত্র প্রত্যাহার করায় নির্বাচনী মাঠে রইলেন চেয়ারম্যান পদে ৩৮, মেম্বর (পুরুষ) ৩৮৬ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২৪ জন প্রার্থী। তবে সংরক্ষিত মহিলা সদস্য পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেননি বলে জানা যায়। বুধবার (২৪ মার্চ) প্রত্যাহার শেষে উপজেলা নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদ থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন যারা যথাক্রমে ২নং জালালাবাদ ইউনিয়নের জামায়াত নেতা মাস্টার শওকত আলী ও আ’লীগ নেতা শফিকুর রহমান, ৩নং কয়লা ইউনিয়নের আ’লীগ লীগ নেতা বর্তমান চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, জি এম জাহাঙ্গীর হোসেন ও বাবু আহমেদ, ৫নং কেঁড়াগাছি ইউনিয়নের বিএনপি নেতা মফিজুল ইসলাম রানা, ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের আ’লীগ নেতা বর্তমান চেয়ারম্যান মনিরুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আবদুর রহিম, ৭নং চন্দনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামায়াত নেতা রমজান আলী ও আ’লীগ নেতা নেতা অধ্যাপক নুরুল ইসলাম, ৯নং হেলাতলা ইউনিয়নের বিএনপি নেতা সরদার মুনছুর আলী ও আবু জাফর এবং ১২নং যুগিখালী ইউনিয়নের স্বতন্ত্র মনিরুজ্জামান।

এ দিকে ১০ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মোট ১৯জন মেম্বর(পুরুষ) পদ প্রার্র্থীরা মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। তবে বাছাই শেষে বৈধ ১২৪ জনের মধ্যে কোন সংরক্ষিত মহিলা মেম্বর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। ২৫ মার্চ প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ১১ এপ্রিল উপজেলার ১০ টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন অফিস সূত্রে জানা যায়।’

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।