বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পানির ট্যাংক ধ্বসে শ্বশুর-পুত্রবধূর মৃত্যু
পানির ট্যাংক ধ্বসে শ্বশুর-পুত্রবধূর মৃত্যু

পানির ট্যাংক ধ্বসে শ্বশুর-পুত্রবধূর মৃত্যু

নতুন সূর্য ডেস্কঃ

ময়মনসিংহের নান্দাইলে বাড়ির পানির ট্যাংকের দেয়াল ধ্বসে শ্বশুর ও পুত্রবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে বাড়ির দুই শিশু।

উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের মধ্যবাশঁহাটি গ্রামে শুক্রবার (২৩ এপ্রিল) দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এতে মারা যান আব্দুর রহমান ও তার পুত্রবধূ সাওদা আক্তার। বিষয়টি নিশ্চিত করেছেন নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ।

স্থানীয় বাসিন্দাদের বরাতে তিনি বলেন, কয়েক দিন আগে বাড়ির উঠানে আরসিসি পিলার ছাড়া ছয় ফুট উঁচু করে ইট ও সিমেন্ট দিয়ে পানির ট্যাংক নির্মাণ করা হয়। শুক্রবার দুপুরে পরিবারের লোকজন ট্যাংকের পাশে বাড়ির কাজ করছিলেন। এ সময় অতিরিক্ত পানির চাপে হাউজটি ধসে পড়ে।

এতে ঘটনাস্থলেই সাওদা আক্তারের মৃত্যু হয়। তা ছাড়া আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার শ্বশুর আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অবস্থার অবনতি হলে আহত ওই দুই শিশুকে পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। অজ্ঞতা বসত এই ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।