শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
খুলনায় ৪ জুন থেকে কড়াকড়ি আরোপ করা হয়েছে
খুলনায় ৪ জুন থেকে কড়াকড়ি আরোপ করা হয়েছে

খুলনায় ৪ জুন থেকে কড়াকড়ি আরোপ করা হয়েছে

নতুন সূর্য ডেস্কঃ

করোনা প্রতিরোধে খুলনা নগরীর সদর, সোনাডাঙ্গা ও খালিশপুর এলাকায় এক সপ্তাহের জন্য কড়াকড়ি নিয়ন্ত্রণ ব্যবস্থা আরোপ করা হয়েছে। ৪ জুন থেকে ১০ জুন ওইসব এলাকায় দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। সেই সাথে যে কোন ধরনের জনগমাগম নিষিদ্ধ করা হয়েছে। বুধবার দুপুরে জেলা করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, জেলা সিভিল সার্জন নিয়াজ মোহাম্মদ, খুলনায় করোনা চিকিৎসায় সমন্বয়কারী মেহেদী নেওয়াজ উপস্থিত ছিলেন। জানা যায়, চলতি মাসে খুলনা সদর এলাকায় সংক্রমণের হার ৩৫ শতাংশ, খালিশপুরে ২৫ ও সোনাডাঙ্গা থানা এলাকায় ১৭ শতাংশ। 

জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন বলেন, করোনা সংক্রমণ কিছুটা বাড়লেও এখনই লকডাউন দেওয়ার মতো পরিস্থিতি হয়নি। সদর, সোনাডাঙ্গা ও খালিশপুর এলাকায় এক সপ্তাহের জন্য কড়াকড়ি আরোপ করা হয়েছে। এখানে কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করা হবে। দোকানপাট, চায়ের দোকান, হোটেল বন্ধ থাকবে। জনসমাগম তৈরি করা যাবে না। স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এক সপ্তাহের পর ফলাফল দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। 

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।