শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
বিরামপুরে অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ
বিরামপুরে অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

বিরামপুরে অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি

দিনাজপুরের বিরামপুরে করোনা ভাইরাস মোকাবেলায় ৪নং দিওড় ইউনিয়নের অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ হয়েছে।

(৪আগস্ট) বুধবার সকাল ১১ টায় ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ চত্তরে অসহায় দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ও শুভ উদ্বোধন করেন-প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌর মেয়র আককাস আলী ও উপজেলা নিবার্হী কর্মকর্তা পরিমল কুমার সরকার।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান মেসবাউল ইসলাম মন্ডল,মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু,তদন্ত (ওসি) মতিয়ার রহমান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) কাওছার আলী,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,দিনাজপুর জেলা সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি আকরাম হোসেন,বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম ও সাধারণ সম্পাদক মশিহুর রহমানসহ বীরমুক্তিযোদ্ধাগণ,ইউপি সসদস্যগণ, সুধীজন, শিক্ষক, উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এসময় ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় অত্র ইউনিয়নের অসহায় দুস্থ পরিবারের মাঝে ৫ শ টাকা করে ৭শ পরিবারকে মোট ৩ লক্ষ ৫০ হাজার নগদ অর্থ বিতরণ হয়েছে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।