শুক্রবার, ১৭ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
সাতক্ষীরা জেলা ক্রীড়া ধারাভাষ্যকার ফোরাম এর আয়োজনে সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠিত
সাতক্ষীরা জেলা ক্রীড়া ধারাভাষ্যকার ফোরাম এর আয়োজনে সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা ক্রীড়া ধারাভাষ্যকার ফোরাম এর আয়োজনে সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠিত

বিশেষ প্রতিবেদকঃ

সাতক্ষীরা জেলা ক্রীড়া ধারাভাষ্যকার ফোরাম এর আয়োজনে সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ৯ টায় সাতক্ষীরা জেলা স্টেডিয়ামের ৩য় তলায় রেফারিজ অফিস হলরুমে ধারাভাষ্যকার ফোরামের সভাপতি মোঃ অলিউল ইসলামের সভাপতিত্ত্বে নবীন ধারাভাষ্যকারদের সেমিনারে আলোচনা করেন বাংলাদেশের জ্বালানি ও খনিজ পরামর্শক ও আন্তর্জাতিক ক্রীড়া বিশ্লেষক বীর মুক্তিযোদ্ধা খন্দকার সালেক সূফী জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার সামসুল ইসলাম।

সেমিনার শেষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত) মাহমুদ হাসান মুক্তি, জাতীয় ক্রীড়া পুরুষ্কার প্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু, বাংলাদেশ টেনিস ফেডারেশনের নব- নির্বাচিত কার্য নির্বাহী সদস্য আ,ম,আক্তারুজ্জামান মুকুল, জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ইকবাল কবির খান বাপ্পী, এবং সদ্য সাতক্ষীরা থেকে জাতীয় ধারাভাষ্যকার হিসাবে অন্তর্ভুক্ত মোঃ ইসমাইল হোসেন মিলন।

আলোচনা পর্ব শেষে সংবর্ধনা দেওয়া হয় জাতীয় ক্রীড়া পুরষ্কার প্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়ব হাসান শামসুজ্জামান বাবু, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ খন্দকার সালেক সূফী, সদ্য জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার হিসাবে অন্তর্ভুক্ত হওয়ায় মোঃ ইসমাইল হোসেন মিলন এবং সাতক্ষীরা জেলা প্রশাসক মোঃ হুমায়ুন কবির কে।

সালেক সূফী বলেন,রামপাল বিদ্যুৎ কেন্দ্র চালু হলে সাতক্ষীরা তে বিদ্যুৎ ঘাটতি থাকবে না এবং অচিরেই সাতক্ষীরা রেল সংযোগের আওতায় আসবে, প্রস্তাব করেন সাতক্ষীরা ক্রীড়া কমপ্লেক্সে ক্রীড়া যাদুঘর এর জন্য জায়গা বরাদ্দের।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ক্রীড়া ধারাভাষ্যকাররা একজন শিল্পী এবং সাতক্ষীরা তে ক্রীড়া কমপ্লেক্স নির্মাণের জন্য ১০০ একর জমি অধিগ্রহণ করা হয়েছে। আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মানের প্রস্তাব করা হয়েছে। সাতক্ষীরার মাটি ক্রীড়ার ঘাটি। আরো আন্তর্জাতিক মানের খেলোয়াড় বেরিয়ে আসবে সাতক্ষীরা জেলা থেকে এই প্রত্যাশা করেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মোঃ আব্দুল্লাহ সিদ্দিক ও এম,আর মোস্তাক।

উল্লেখ্য সাতক্ষীরা জেলার সাত উপজেলার ৬০ জন ধারাভাষ্যকার এই সেমিনারে এবং সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহন করে।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।