বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
এ্যাডঃ কিনুলাল গাইন স্মৃতি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন স্বাগতিক কেঁড়াগাছি
এ্যাডঃ কিনুলাল গাইন স্মৃতি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন স্বাগতিক কেঁড়াগাছি

এ্যাডঃ কিনুলাল গাইন স্মৃতি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন স্বাগতিক কেঁড়াগাছি

মোঃ মিল্টন কবীর (মিন্টু),স্টাফ রিপোর্টারঃ

কলারোয়ার কেঁড়াগাছিতে এড. কিনুলাল গাইন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় ৫- ৪গোলে কলারোয়া কে হারিয়ে স্বাগতিকরা ফাইনাল খেলায় চ‍্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা-১ তালা কলারোয়ার মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন মৃধা, সহযোগী অধ্যাপক দুলাল চন্দ্র গাইন, কেরালকাতা ইউপি চেয়ারম্যান স ম মোরশেদ আলী, মুক্তিযোদ্ধা আশরাফ আলী, আ’লীগ নেতা রবিউল মল্লিক, প্রভাষক হুমায়ুন কবির, প্রধান শিক্ষক বিমলচন্দ্র ঘোষ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভুট্টো লাল গাইন, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, কিনুলাল গাইনের সহধর্মিনী স্বর্ণলাল গাইন, পুত্র এড. সব‍্য সাচী সাগর গাইন,ইউপি সদস্য ইয়ার আলী, মনসুর আলী বিশ্বাস, আব্দুল গফুর, মহিদুল ইসলাম, মাষ্টার আতিয়ার রহমান, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের ক্রীড়া সম্পাদক আবু তাহের মোল্লা, প্রচার সম্পাদক শাহাদাত হোসেন শ্যামল, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রবিবার বিকেলে স্থানীয় হাই স্কুল ফুটবল মাঠে কেঁড়াগাছি সোনামাটি যুবসংঘ আয়োজিত ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কেঁড়াগাছি বনাম কলারোয়া অংশগ্রহণ করে, খেলায় কোন দল গোল করতে না পারায়,ট্রাইব্রেকারে ৫–৪গোলে কেঁড়াগাছি জয়লাভ করে। খেলায় রেফারি দায়িত্ব পালন করেন, সাতক্ষীরার নাসিরউদ্দিন। তাকে সহযোগিতা করেন মাসুদ পারভেজ মিলন ও মোশারফ হোসেন । ধারাভাষ‍্য প্রদান করেন তৌহিদুজ্জামান ।
খেলায় ম‍্যান অফ দ‍্যা ম‍্যাচ নির্বাচিত হয় কেঁড়াগাছির গোলকিপার মোহন। খেলায় চ্যাম্পিয়ন দলকে ট্রফি এবং ৬০ হাজার টাকা এবং রানার্সআপ দল কে ট্রফি এবং ৪০ হাজার টাকা নগদ প্রদান করা হয়।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।