শনিবার, ৪ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
আরও একটি রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব
আরও একটি রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব

আরও একটি রেকর্ডের দ্বারপ্রান্তে সাকিব

খেলাধুলা ডেস্কঃ

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আয়ারল্যান্ডের বিপক্ষে আজ মাত্র ২৪ রান করলেই নতুন আরেকটি মাইলফলকে পা রাখবেন। এর আগে এ রেকর্ডে পা রেখেছিলেন তামিম ইকবাল। তিনি আট হাজার ১৪৩ সংগ্রহ করেছিলেন।

এর পর বাংলাদেশের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে ওয়ানডে ক্রিকেটে সাত হাজার রানের (৬৯৭৬ রান) ক্লাবে নাম লেখাবেন এ অলরাউন্ডার। এদিকে একই মাইলফলক গড়তে আরও ৯৯ রান দরকার মুশফিকুর রহিমের (৬৯০১)।৩টি ওয়ানডে, ৩টি টি-২০ ও একটি টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলতে টেস্ট ক্রিকেটের নবাগত আয়ারল্যান্ড এখন সিলেটে। দু’টি পাতা ও একটি কুঁড়ির সিলেটে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও সফরকারীরা। আজ দুপুর ২টায় শুরু হবে প্রথম ওয়ানডে।

বাংলাদেশ যে ইংল্যান্ড দলকে ৩-০ ব্যবধানে কিছুদিন আগে টি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ করেছে সেই দলটিকে বিশ্বকাপে একমাত্র হারিয়েছে এই আয়ারল্যান্ডই। পূর্ণাঙ্গ এই সিরিজের পথচলা শুরু হচ্ছে শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারলেও শেষ ওয়ানডের পারফরম্যান্স ছিল নজরকাড়া। এরপর টি-টোয়েন্টিতে স্রেফ আধিপত্য বিস্তার। পারফরম্যান্সের সেই ধারাবাহিকতা ধরে রাখার চ্যালেঞ্জ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।