বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
পাইকগাছায় বিএনপি’র মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার
পাইকগাছায় বিএনপি’র মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

পাইকগাছায় বিএনপি’র মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

নতুন সূর্য ডেস্কঃ পাইকগাছা পৌরসভা নির্বাচনে বিএনপি’র মেয়রপ্রার্থী মোঃ মনিরুজ্জামান প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছেন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে আজ রবিবার (১০ জানুয়ারি) প্রার্থীতা প্রত্যাহার করলেন তিনি। পাইকগাছা উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ কামালউদ্দীন আহম্মেদ এতথ্য নিশ্চিত করছেন।

সর্বশেষ তথ্যমতে, পাইকগাছা পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী থাকলেন বর্তমান মেয়র ও আ’লীগ মনোনীত প্রার্থী সেলিম জাহাঙ্গীর ও এবং সিপিবি’র প্রার্থী এ্যাড. প্রশান্ত কুমার মন্ডল।

এব্যাপারে জানতে বিএনপি মনোনীত প্রার্থী মনিরুজ্জামানের ব্যবহৃত নম্বরে কল করে তার মোবাইলটি বন্ধ পাওয়া গেছে।

পাইকগাছা পৌরসভা বিএনপির আহবায়ক জিএম আব্দুস সাত্তার বলেন, বিকেল ৪টা পর্যন্ত বিএনপি নেতাদের সাথে পৌরসভার বিভিন্ন এলাকায় ভোট চেয়েছেন মনিরুজ্জামান। বিকেলে তিনি বাড়ির দিকে যান। পরে শুনছি তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তার দু’টি মোবাইল নম্বরই বন্ধ পাচ্ছি। হঠাৎ কী কারণে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তা বুঝতে পারছি না। তাকে কেউ হুমকি দিয়েছে কী না তাও বুঝতে পারছি না।

এসব বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা।

খুলনা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার এম মাজহারুল ইসলাম বলেন, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনের একেবারে শেষ সময়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন বিএনপি প্রার্থী মোঃ মনিরুজ্জামান। আগামীকাল সোমবার (১১ জানুয়ারি) প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।

আগামী ৩০ জানুয়ারি পাইকগাছা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই পৌরসভায় মোট ভোটার রয়েছেন ১৪ হাজার ৪৩১ জন। এর মধ্যে ৭ হাজার ৩৫৮ জন নারী।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।