বৃহস্পতিবার, ২ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
মঈনের জার্সি থেকে মদ সংস্থার লোগো সরালো চেন্নাই
মঈনের জার্সি থেকে মদ সংস্থার লোগো সরালো চেন্নাই

মঈনের জার্সি থেকে মদ সংস্থার লোগো সরালো চেন্নাই

খেলাধুলা ডেস্কঃ

চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেললেও কোনো মদ প্রস্তুতকারী সংস্থাকে প্রমোট করতে চান না মঈন আলী। এর ফলে চেন্নাইয়ের জার্সি থেকে মদ প্রস্তুতকারক সংস্থার লোগো সরিয়ে নেয়ার আহ্বান জানিয়েছেন তিনি। ইংলিশ অলরাউন্ডারের এমন অনুরোধ রেখেছে চেন্নাই কর্তৃপক্ষ।

ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার একজন ইসলাম ধর্মাবলম্বী। ধর্মের প্রতি বিশ্বাসের কারণেই তিনি মদ্যপান করেন না। এমনকি তিনি কোনো মদ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের লোগো সম্বলিত জার্সি পড়েও খেলেন না।

এর আগে ইংল্যান্ড ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলার সময়ও এমনটা দেখা গেছে। চেন্নাইয়ের এবারের আসরের জন্য উন্মোচিত নতুন জার্সিতে এসএনজি ১০০০০ এর লোগো রয়েছে। যা কিনা চেন্নাইয়ের পানীয় প্রস্তুতকারক কোম্পানি ‘এসএনজে’র একটি শাখা।

তাতেই সেই জার্সি পড়তে আপত্তি জানান মঈন। ফলে ইংল্যান্ডের এই তারকা অলরাউন্ডারের আবেদনের কারণে তাঁর জার্সি থেকে সংশ্লিষ্ট লোগো সরিয়ে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের নিলামের আগে মঈনকে ছেড়ে দিয়েছিল বেঙ্গালুুরু। এরপর নিলাম থেকে এই স্পিন অলরাউন্ডারকে দলে নেয় চেন্নাই।

তিনবারের শিরোপা জয়ীর হয়ে মাঠে নামলে আইপিএলে দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামা হবে তাঁর। এর আগে বেঙ্গালুরুতে টানা তিন মৌসুম খেলেছেন তিনি। যেখানে ১৯ ম্যাচে ৩০৯ রান করার পাশাপাশি নিয়েছেন ১০ উইকেট।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।