শুক্রবার, ৩ মে ২০২৪

সদ্যপ্রাপ্ত সংবাদ
কলারোয়ার কৃতিসন্তান সাফ জয়ী খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা
কলারোয়ার কৃতিসন্তান সাফ জয়ী খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা

কলারোয়ার কৃতিসন্তান সাফ জয়ী খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা

মোস্তফা হোসেন বাবলু,স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরার কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ জয়ী ফুটবল দলের খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ-২০২২ বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনের সদস্য কলারোয়ার নক্ষত্র মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের ওই সংবর্ধনা প্রদান করা হয়।

৬ই (অক্টোবর) বৃহস্পতিবার সকাল  সাড়ে ১০টায় উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ সংবর্ধিত কৃতি খেলোয়াড় মাছুরা পারভীন চ্যাম্পিয়ন দলের উল্লেখযোগ্য মুহুর্তের স্মৃতিচারণ করে বলেন, জাতীয় মহিলা ফুটবল দলের সদস্য হতে পেরে নিজেই গর্ব অনুভব করছি। আরো বলেন, আমাদের দলের এই অর্জনকে দেশবাসীসহ কলারোয়াবাসিকে উৎসর্গ করে খেলাধুলার চর্চা ও মান উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি সকল ক্রীড়া সংগঠক, সংগঠন ও ক্রীড়া প্রেমী মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আগামীতে দেশের জন্য যাতে আরো সম্মান অর্জন করতে পারি তার জন্য প্রানপ্রিয় কলারোয়াবাসির (জন্মভূমি)র কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ক্রীড়া সংস্থার সভাপতি রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা, উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারন সম্পাদক আলিমুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী।

বিশিষ্ট ক্রীড়া সংগঠক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীনের পরিচালনায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী , সাংবাদিক ও সুধিবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, সাফ ফুটবল জয়ী সদস্য মাছুরা পারভীন পৌরসদরের আফজালের মোড়ের  বিশিষ্ট চাঊল ব্যবসায়ী আব্দুল আহাদের চাচাতোবোন ও কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের কৃতি সন্তান।

About The Author

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি থেকে বিরত থাকুন,ধন্যবাদ।